আজ রবিবার, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশের উন্নয়নে সবাইকে একসাথে কাজ করতে হবে ….. শিক্ষা উপ-সচিব

দেশের উন্নয়নে সবাইকে

দেশের উন্নয়নে সবাইকে

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ
প্রাথমিক ও গণশিক্ষ মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ নাছিম আহামেদ বলেছেন, মাদ্রসার শিক্ষা সর্ম্পকে আগে মানুষের অনেক ভুল ধারনা ছিল। কিন্তু সেই ভুল ধারনার পরির্বতন করে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের মাদ্রাসায় কোন জঙ্গী নেই। সরকারী মন্ত্রনালয় থেকে যখন এই ধরনের কথা বলা হয় বা রিপোর্ট দেয়া হয়, তখন এই শিক্ষার প্রতি মানুষের অনেক আকাঙ্খা বেড়ে যায়।

শনিবার সকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ইসলামিয়া দাখিল মাদ্রাসায় স্বাধীনতা দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রয়োজন এগিয়ে যাওয়ার। আমাদের সরকার, আমরা চাচ্ছি এগিয়ে যেতে। এই যে আমাদের উন্নয়ন পক্রিয়া, এই উন্নয়ন প্রক্রীয়ার শিক্ষা ব্যবস্থায় আমাদেরকে এগিয়ে যেতে হবে।

দেশের উন্নয়নে সবাইকে এক সাথে কাজ করতে হবে। আমাদের দেশ আজ অনেক উন্নত হয়েছে। এই উন্নয়ন কে ধরে রাখতে হবে।

উক্ত মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শাহাবুদ্দীন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, শিক্ষা প্রতিষ্ঠানটির সাবেক সাধারণ সম্পাদক প্রকৌশলী আলহাজ্ব আব্দুল হালিম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য বদিউজ্জামান বদু, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, শের আলী, মাদ্রাসার দাতা সদস্য মোবারক হোসেন, মাদ্রাসার সচিব মাওলানা আলহাজ্ব মোহাম্মদ আব্দুর রশীদ, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মোহাম্মদ জকির হোসেন, সোহেলা পারভীন, সমাজ সেবক জাকির হোসেন ও সুজন আলী প্রমূখ। মাদ্রাসার শিক্ষক প্রতিনিধি মাওলানা মিজানুর রহমান অনুষ্ঠানটি পরিচালনা করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ